পীরগাছার শ্রেষ্ঠ ইউএনও শেখ শামসুল আরেফীন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৫ পূর্বাহ্ন, ২৯শে সেপ্টেম্বর ২০২২


পীরগাছার শ্রেষ্ঠ ইউএনও শেখ শামসুল আরেফীন
জেলার শ্রেষ্ঠ হিসেবে তালিকা প্রকাশ করেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান

প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় রংপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন। এছাড়াও একজন সহকারি শিক্ষা কর্মকর্তা ও একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জেলার শ্রেষ্ঠ হিসেবে তালিকা প্রকাশ করেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান।

জানা গেছে, গত ২২ সেপ্টেম্বর  স্বাক্ষরিত এক পত্রে রংপুর জেলার প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এর কমিটির সভাপতি ও রংপুর জেলা প্রশাসক আসিব আহসান এবং কমিটির সদস্য সচিব ও জেলা শিক্ষা কর্মকর্তা এ এম শাহ জাহান সিদ্দিক যাচাই-বাচাই করে পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীনকে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা শাহীনুর আলমকে শ্রেষ্ঠ সহকারি শিক্ষা কর্মকর্তা ও কল্যাণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুফিয়া বেগমকে শিক্ষার্থী ঝড়েপড়ার হার কমানোতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়। 

জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় এক প্রতিক্রিয়ায় (ইউএনও) শেখ শামসুল আরেফীন বলেন, যেকোন স্বীকৃতি কাজের প্রতি আগ্রহ বৃদ্ধি করতে সহায়তা করে। আমি রাষ্ট্র কতৃক অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করেছি মাত্র। এদিকে ইউএনও, সহকারি শিক্ষা কর্মকর্তা ও প্রধান শিক্ষককে শুভেচ্ছা জানিয়েছেন পীরগাছা উপজেলার বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।

জেবি/ আরএইচ/