রথীন্দ্রনাথ দত্ত যুগ্ম-সচিব হওয়ায় প্রেস ক্লাবের সংবর্ধনা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩১ পূর্বাহ্ন, ৪ঠা অক্টোবর ২০২২


রথীন্দ্রনাথ দত্ত যুগ্ম-সচিব হওয়ায় প্রেস ক্লাবের সংবর্ধনা
সংবর্ধনা প্রদান

উপ-সচিব থেকে যুগ্মসচিব পদে পদন্নোতি পাওয়ায় রাজশাহী বাঘার কৃতি সন্তান রথীন্দ্রনাথ দত্তকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল রবিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টায় বাঘা প্রেস ক্লাবের আয়োজনে ক্লাব চত্তরে ক্রেষ্ট প্রদানের মাধ্যমে এ সংবর্ধনা দেওয়া হয়।

বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞার সভাপতিত্বে  ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,মুক্তিযোদ্ধা  বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব রথীন্দ্রনাথ দত্ত। বক্তব্যে তিনি বলেন, মানুষ-মানুষের জন্য। আমি বাঘার সন্তান হিসেবে মনে করি আপনারা আমার ভাই,আপনারা আমার বন্ধু। আমি সবসময় আপনাদের পাশে আছি এবং থাকবো। এই জনপদের মানুষ তথা আপনাদের যে কোন প্রয়োজনে আমার নিকট গেলে আমার সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করি।

আমি আপনাদের পাশে থেকে সব সময় যেন সহযোগিতা করতে পারি সে লক্ষে আমার জন্য আশির্বাদ করবেন। 

এ সময় আরও বক্তব্য রাখেন,শাহদৌলা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর  রাজ্জাক, হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদ বাঘা উপজেলা সভাপতি শ্রী সুজিত কুমার পান্ডে বাকু,সাধারণ  সম্পাদক অপুর্ব সাহা, প্রাথমিক বিদ্যালয় বাঘা উপজেলা শাখার সভাপতি আনজারুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মনোয়ারুল ইসলাম মামুন,বাঘা বাজার বনিক সমিতির সভাপতি শহীদুল ইসলাম,সাধারণ সম্পাদক কামাল হোসেন, বাঘা প্রস ক্লাবের সহ-সভাপতি আমানুল হক আমান,সাংগঠনিক সম্পাদক আসলাম আলী,সিনিয়র সাংবাদিক আক্তার রহমানসহ প্রেস ক্লাবের সকল সদস্যরা।

জেবি/ আরএইচ/