রাঙ্গাবালীতে ব্যবসায়ীকে নির্যাতন, গ্রেফতার ২


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৮ পূর্বাহ্ন, ৪ঠা অক্টোবর ২০২২


রাঙ্গাবালীতে ব্যবসায়ীকে নির্যাতন, গ্রেফতার ২
নির্যাতনের অভিযোগে গ্রেফতার

বিবাহিত তরুণীর সঙ্গে ফেসবুকে যোগাযোগের জেরে পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক ব্যবসায়ীকে পৈশাচিক নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনায়  রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করা হয়। ঘটনায় জড়িত তরুণীর বাবা ও চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। 

তাদের আজ সোমবার  দুপুরে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হবে বলে জানায় পুলিশ।

নির্যাতনের শিকার ওই ব্যবসায়ীর নাম হাসান (২১)। তার বাড়ি সিরাজগঞ্জ সদরের পূর্ব বাঐতারা গ্রামে এবং ওই গ্রামের রহম আলীর ছেলে সে। দীর্ঘ ধরে রাঙ্গাবালীর বিভিন্ন কাপড়ের দোকানে শাড়ি-লুঙ্গি পাইকারি বিক্রি করে হাসান। 

জানা যায়, হাসানের সঙ্গে ফেসবুকের মাধ্যমে রাঙ্গাবালীর ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামের সদ্য বিবাহিত  এক তরুণীর সঙ্গে দুই সপ্তাহ আগে যোগাযোগে একটি সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানতে পারে ওই তরুণীর পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটায় তারা। 

পুলিশ জানায়, রোববার রাত ১০ টায় ব্যবসায়ী হাসানকে উপজেলার বাহেরচর নতুন ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তরুণীর বাবা ও স্বামীসহ কয়েকজন মিলে জোরপূর্বক তুলে নিয়ে যায়। তরুণীর বাবার বাড়িতে নিয়ে হাসানকে ঘরে অবরুদ্ধ করে রেখে পৈশাচিক নির্যাতন চালায় তারা কয়েকজন। লোহার রড, প্লাস্টিকের পাইপ ও কাঠের চেরা দিয়ে এলোপাতাড়িভাবে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।  

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হাসানকে আড়াই ঘন্টা পর রাত সাড়ে ১২ টায় উদ্ধার করে। এ ঘটনায় রাতেই রাঙ্গাবালী থানায় ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে হাসান। 

এ মামলার পর তরুণীর বাবা জহির প্যাদা (৫৫) ও চাচা আকবর প্যাদাকে  (৪৪) গ্রেফতার করা হয়। 

এছাড়া বাকি দুই আসামি, তরুণীর স্বামী রাজিব হোসেন (২৩) এবং বোন জামাই সম্রাট মৃধা (২৮) ঘটনার পর থেকে  পলাতক রয়েছে।  

রাঙ্গাবালী থানার ওসি নুরুল ইসলাম মজুমদার জানান, খবর পেয়ে তাৎক্ষণিক হাসানকে উদ্ধার করা হয়। মামলা দায়েরের পরপরই দুইজনকে গ্রেফতার করা হয়। এছাড়া দুইজন পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

জেবি/ আরএইচ/