ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখতে এসে নিহত ১ আহত ১০


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৩৭ অপরাহ্ন, ১৬ই অক্টোবর ২০২২


ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখতে এসে নিহত ১ আহত ১০
ছবি: সংগৃহীত

জয়পুরহাটের পাঁচবিবিতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গ্যালারি না থাকায় ফুটবল খেলা দেখতে এসে টিনশেট ঘর ভেঙে খোরশেদ আলম (২২) নামে যুবকের মৃত্যু হয়েছে।এঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ১০ জন।আহতদের মধ্যে ৩ জনকে জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছেনিহত যুবক- জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার রামপুরা গ্রামের খলিল হোসেনের ছেলে।

 

শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সঙ্গে পাঁচবিবির রাধানগর খেলোয়াড় কল্যান সমিতির ফুটবল খেলার আয়োজন করা হয় পাঁচবিবির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে।খেলার আয়োজন করেন রাধানগর খেলোয়াড় কল্যান সমিতি। খেলায় হাজার হাজার ফুটবল প্রেমী দর্শকদের উপচেপড়া ভিড় ছিল চোখে পরার মত। 


মাঠে গ্যালারি না থাকায় এসময় স্টেডিয়ামের পাশের একটি টিনশেটের ঘরের চালার উপর উঠে খেলা দেখছিলেন শতাধিক দর্শক হঠাৎ করেই টিনশেট ভেঙে পড়ে ১ জনের মৃত্যু হয়।এঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ১০ জন খেলা দেখতে আসা ফুটবল প্রেমী মুরাদ হোসেন, ফরহাদ হোসেন, বাবুল হোসেন, মুকুল হোসেন,  সবুজ মন্ডল, সৈকত হোসেন, চা বাবু সিং, ফজলু মন্ডল সহ আরো অনেকে দৈনিক জনবাণীর সাংবাদিককে জানান। 


আমাদের পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গ্যালারি না থাকায় এ দুর্ঘটনা ঘটে স্থানীয় জনপ্রশাসন ও সংস্কৃতি মন্ত্রণালয়ের কাছে জনগনের দাবি অতি দ্রুত এই স্টেডিয়ামে গ্যালারি নির্মাণ করার জন্য আকুল আবেদন জানাচ্ছেন স্থানীয় এলাকা বাসীরা।শুক্রবার রাতে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আরএক্স/