টেকনাফে যুবকের মৃতদেহ উদ্ধার, পরিকল্পিত হত্যা দাবি পরিবারের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৪ পূর্বাহ্ন, ১৮ই অক্টোবর ২০২২


টেকনাফে যুবকের মৃতদেহ উদ্ধার, পরিকল্পিত হত্যা দাবি পরিবারের
ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়ায় আবদুর রহমান (৩২) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের পরিবারে দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।


স্থানীয়দের দেয়া তথ্য মতে, সোমবার সকাল সাড়ে আটটার দিকে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বাজারের পাশে মাটিতে পড়ে থাকা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি মো.হাফিজুর রহমান।


নিহত আবদুর রহমান টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া পুরানপাড়া গ্রামের বাসিন্দা মৃত মোহাম্মদ ইয়াসিনের ছেলে এবং নগদের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।


টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে উদ্ধার করা লাশের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


নিহতের ছোট ভাই আবদুল গফুর জানান, গতরাতে স্থানীয় বাসিন্দা আলমগীর ফয়সাল লিটন, কলিমুল্লাহ ও শওকত আলমসহ আরও কয়েকজন স্কুল মাঠে বসে আড্ডা দিচ্ছিলেন। তারা সেখানে রাত দেড়টা পর্যন্ত অবস্থান করেন। তবে স্থানীয় বাসিন্দা হাবিবুল্লাহর সঙ্গে কিছুদিন আগে নারী গঠিত বিষয় নিয়ে আাবদুর রহমানের কথাকাটাকাটি হয়েছিল। 


তখন দেখে নিবেন বলে হুমকি দেন হাবিবুল্লাহ। তাই ধারণা করা হচ্ছে-হাবিবুল্লাহর পরিকল্পনায় নেশা জাতীয় দ্রব্য পান করার পাশাপাশি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এব্যাপারে ছোট ভাই বাদি হয়ে একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।


আরএক্স/