ধামরাইয়ে জমি নিয়ে বিরোধে নিহত ১


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০৯ পূর্বাহ্ন, ২২শে অক্টোবর ২০২২


ধামরাইয়ে জমি নিয়ে বিরোধে নিহত ১
ছবি: জনবাণী

ঢাকার ধামরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে সেলিম তালুকদার (৪২) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজন আহত অবস্থায় হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।


শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


নিহত সেলিম তালুকদার ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের আড়ালিয়ার বোরাখুই এলাকার কাদের তালুকদারের ছেলে। তিনি রিকশা চালক ছিলো বলে জানা গেছে। আহতরা হলেন- শরীফ তালুকদার ও শাহীন তালুকদার।


অভিযুক্তরা হলো- সাত্তার, তার ছেলে জাহিদ, দ্বীন ইসলাম ও লিটন।


নিহতের স্বজন মো. মালেক জানান, নিহত সেলিম তালুকদার তার চাচা। দীর্ঘ দিন থেকে সেই এলাকায় তার জমি নিয়ে প্রতিপক্ষ সাত্তারের সাথে সমস্যা চলছিলো। আজ সকালে তিনি সেই জমিতে গিয়েছিলো। এ সময় প্রতিপক্ষ লোকের সাথে তাদের কথা কাটাকাটি হয়। পরে সাত্তার ও তার ছেলে জাহিদ, দ্বীন ইসলাম দেশীয় অস্ত্র চাপাতির পেছন দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয় সেলিম। তাকে বাঁচাতে গিয়ে তার সাথে আহত হয় শরীফ ও শাহীন। সেলিমকে সাভার স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। বাকি আহতরা ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি রয়েছে। 


ধামরাই থানার ওসি আতিকুর রহমান আতিক বলেন, ধামরাইয়ের কুল্লা ইউনিয়নে জমি সংক্রান্ত একটি ঘটনা নিয়ে সেলিম তালুকদার নামে একজন মারা গেছে। এবং দুইজন আহত হয়েছে। এঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন ও আসামিদের গ্রেফতারে অভিযান চলমান।