বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি'র শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:০৪ পূর্বাহ্ন, ২৭শে অক্টোবর ২০২২


বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি'র শ্রদ্ধা
ছবি: জনবাণী

টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ পুলিশ, ঢাকা রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।


মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 


এসময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজিগণ, পুলিশ সুপারগণ, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসারগণ, জনপ্রতিনিধি সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ১৯৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ মহান মুক্তিযুদ্ধে নিহত ৩০ লাখ শহীদের রুহের মাহফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


এরপর ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম গোপালগঞ্জ পুলিশ অফিসার্স মেসে পৌঁছলে সেখানে তাকে গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম এর পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার সহ জেলা পুলিশের অন্যান্য অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও বিভিন্ন ইউনিটের ইনচার্জগণ। 


এছাড়াও এসময় ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর জেলার পুলিশ সুপারগণ এবং মাদারীপুর হাইওয়ে পুলিশ রিজিওনের পুলিশ সুপার ঢাকা রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার পিপিএমকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। পরে জেলা পুলিশের একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।



আরএক্স/