সিদ্ধিরগঞ্জে কুখ্যাত সন্ত্রাসী পরোয়ানা ভুক্ত দুই আসামী গ্রেপ্তার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০২:০২ পূর্বাহ্ন, ১১ই নভেম্বর ২০২২


সিদ্ধিরগঞ্জে কুখ্যাত সন্ত্রাসী পরোয়ানা ভুক্ত দুই আসামী গ্রেপ্তার
ছবি: জনবাণী

সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন পরোয়ানাভুক্ত ও দায়ের করা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো: ১.নাদির ওরফে নাদিরা (৩৬) পিতা. মো. শাহাবুদ্দিন সাং সানারপাড়  মধ্যপাড়া। ২.মোহাম্মদ রোকন আলী(২৭)পিতা-মো. হক আলী সাং নুরের টেক থানা আড়াইহাজার।  


বুধবার (৯ নভেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।


এই বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার জিরো টলারেন্স অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় কুখ্যাত  নাদির ওরফে নাদিরা তাকে আমরা আটকের জন্য অনেকদিন ধরেই চেষ্টা করেছিলাম। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে আমরা সিদ্ধিরগঞ্জের নাসিক ৩ নং ওয়ার্ড এলাকায় নিমাই কাসারিতে অভিযানে যাই। 


গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে কুখ্যাত আসামি মো. নাদির ইসলাম নাজির একজন কুখ্যাত সন্ত্রাসী এর নামে ২১টি মামলা এজাহার ও ৫টা ওয়ারেন্ট ভুক্ত   রয়েছে বিভিন্ন থানা সহ উক্ত আসামিকে ঢাকা রায়েরবাগ এলাকায় গা-ঢাকা দিয়ে পলাতক রয়েছে, পরবর্তীতে উক্ত তথ্যের ভিত্তিতে ঢাকা রায়েরবাগ এলাকায় 


সিদ্ধিরগঞ্জ থানার একটি চৌকস টিম অভিযানটি পরিচালনা  করে এসআই সানোয়ার, এসআই নুর আলম, এস আই রিপন সহ ভোর ৪টার সময় অভিযান পরিচালনা করে আসামিদের ধরতে সক্ষম হই আসামিদের বিরুদ্ধে আইনঅনুক ব্যবস্থা নেওয়া হবে ।


আরএক্স/