শ্রীনগরে বোমা বিস্ফোরণে দুই শিশু আহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩১ পূর্বাহ্ন, ১৩ই নভেম্বর ২০২২


শ্রীনগরে বোমা বিস্ফোরণে দুই শিশু আহত
ছবি: জনবাণী

মুন্সীগঞ্জের শ্রীনগরে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার (১১ নভেম্বর)  দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের বলদার বাড়ির পাশে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।


এ ঘটনায় ওই এলাকার দিনমজুর মো. বাবুলের ছেলে মো. আব্দুল্লাহ (৮) ও মো. রুবেলের কন্যা মারিয়া (৮) নামে দুই শিশু গুরুতর আহত হয়। 


গুরুতর আহত আব্দুল্লাহকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ঢাকায় রেফার্ড করেন। অপরদিকে মারিয়াকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 


স্থানীয়রা জানায়, ওই এলাকার সাবেক ইউপি সদস্য আলেপ মিয়ার বাড়ির পাশে শিশুরা লাল রংয়ের কস্টেপ পেঁচানো গোলাকার একটি ছোট্ট বল কুড়িয়ে পায়। শিশুরা বল ভেবে খেলাধুলো করছিল। হঠাৎ বিস্ফোণের শব্দে এলাকা কেপে উঠে। এতে আব্দুল্লাহ ও মারিয়া নামে দুই শিশুর হাত ও মুখ ঝলসে যায়। এটি কোন ককটেল বোমা হয়ে থাকতে পারে। 


এ ব্যাপারে বাঘড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুজামান বলেন, দুই শিশু গুরুতর আহত হয়েছে। ধারণা করা হচ্ছে এটি পরিত্যাক্ত কোন ককটেল বোমা হয়ে থাকতে পারে। এর বিস্ফোরণের বিকট শব্দে পুরো অত্র এলাকা কেপে উঠে।  


এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে আহতদের কেউ মামলা করে নাই তবে সেটা বোমা ছিলো নাকি তার তদন্ত চলমান।

জেবি/ আরএইচ/