মহাসবাবেশে যোগ দিয়েছে সারাদেশ থেকে আগত যুবলীগের নেতাকর্মীরা

জনসমুদ্রে রুপ নিয়েছে যুবলীগের যুব মহাসমাবেশ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:১২ পূর্বাহ্ন, ১৫ই নভেম্বর ২০২২


জনসমুদ্রে রুপ নিয়েছে  যুবলীগের যুব মহাসমাবেশ
জনসমুদ্রে রুপ নিয়েছে রাজধানীর সোহরায়ার্দী উদ্যানে যুবলীগের যুব মহাসমাবেশ।

জনসমুদ্রে রুপ নিয়েছে রাজধানীর সোহরায়ার্দী উদ্যানে যুবলীগের যুব মহাসমাবেশ। সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকায় তিল ধারণের ঠাই ছিল না। হাতি, ঘোড়া, রঙ বেরঙের ফেস্টুন, টি-শার্ট, ক্যাপ পড়ে মহাসবাবেশে যোগ দিয়েছে সারাদেশ থেকে আগত যুবলীগের নেতাকর্মীরা। যুব লীগের পাশাপাশি সমাবেশে আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও যোগ দিয়েছেন। সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকা-সড়কগুলোয় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী।

সকাল থেকেই সম্মেলস্থলে লোকজন আসতে শুরু করে। বেলা বাড়ার সাথেসাথে টিএসসি এলাকা থেকে শুরু করে আশপাশের পরিচিত সব এলাকার কানায় কানায় মানুষ পূর্ণ হয়ে যায়। পলাশী, আজিমপুর, বকশি বাজার, শহীদ মিনার এলাকায়, ঢামেক, গুলিস্তান, শাহবাগ, ফার্মগেট, নিউমার্কেটসহ প্রায় সব এলাকায় যান চলাচল ধীরগতির হয়ে পড়ে।

অনুষ্ঠান শুরুর আগে  শ্লোগানের মুখরিত হয়ে পড়ে সোহরাওয়ার্দী উদ্যান। যুবলীগের নেতাকর্মীরা নিজ নিজ ইউনিটের পছন্দ ও মনোনীত রঙের টি-শার্ট ও ক্যাপ পরে হাজির হন।

সমাবেশ সফল করতে ঢাকা দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার  নির্দেশে বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মীরা সমগ্র লাল ক্যাপ পরিধান করে উপস্থিত হন।  জয় বাংলা ও উন্নয়নের স্লোগানে স্লোগানে মুখরিত করেন রাজপথ।


৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুবলীগের বহুল আলোচিত এই সমাবেশ ঘিরে নেতাকর্মীদের ঢল নেমেছে সোহরাওয়ার্দীর পথে। দেশের বিভিন্ন জেলা থেকে আসা যুবলীগের হাজার হাজার নেতাকর্মী মিছিল-স্লোগানে মুখরিত ছিল পুরো এলাকা।