জঙ্গী হামলায় প্রয়াত বিচারকদের স্মরণে গোপালগঞ্জে দোয়া মাহফিল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০৭ পূর্বাহ্ন, ১৫ই নভেম্বর ২০২২


জঙ্গী হামলায় প্রয়াত বিচারকদের স্মরণে গোপালগঞ্জে দোয়া মাহফিল
ছবি: প্রতিনিধি

ঝালকাঠিতে ২০০৫ সালের ১৪ নভেম্বর জঙ্গীগোষ্ঠীর কাপুরুষোচিত বোমা হামলায় শহীদ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের সদস্য সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ে ও শহীদ সোহেল আহম্মদ—এর স্মৃতির উদ্দেশ্যে গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


রোববার (১৪ নভেম্বর) বিকালে গোপালগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সম্মেলন কক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগ কর্তৃক আয়োজিত এ স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে।


জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়ের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন, গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) হায়দার আলী খন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) মাকসুদুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফিরোজ মামুন, যুগ্ম জেলা ও দায়রা জজ আনিসুর রহমান,  সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) মো. মেহেদী হাসান প্রমুখ।


এ সময় গোপালগঞ্জ জেলা জজশীপ ও জেলা ম্যাজিস্ট্রেসী'র অন্যান্য বিচারকগণ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। স্মরণসভায় বিচারকগণ প্রয়াত দুই বিচারকের স্মৃতিচারণ করে গভীর শোক প্রকাশ করেন। 


পরে স্মরণসভা শেষে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ইমাম মাওলানা মোহাম্মদ বেলাল হোসাইনের পরিচালনায় নিহতদের রূহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

জেবি/ আরএইচ/