বঙ্গবন্ধুর সমাধিতে স্থানীয় সরকার সচিব মুহাম্মদ ইব্রাহিমের শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪১ পূর্বাহ্ন, ২০শে নভেম্বর ২০২২


বঙ্গবন্ধুর সমাধিতে স্থানীয় সরকার সচিব মুহাম্মদ ইব্রাহিমের শ্রদ্ধা
ছবি: জনবাণী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগের নবনিযুক্ত সচিব মুহম্মদ ইব্রাহিম। 


আজ শনিবার (১৯ নভেম্বর) টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 


পরে পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু সহ ৭৫র ১৫ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমান স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. সাইদুর রহমান, এলজিইডির ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মন্মথ রঞ্জন হালদার, ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সাইফুল ইসলাম সহিদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. বাদশাহ মিয়া, প্রকল্প পরিচালক মো. শফিকুল হাসান, গোপালগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আজহারুল ইসলাম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. ফয়েজ আহমেদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, প্রথম শ্রেণীর ঠিকাদার ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব কামরুজ্জামান কামাল সিকদার, ঠিকাদার ইলিয়াছ হোসেন, উপজেলা প্রকৌশলী ফয়সাল আহম্মেদ সহ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।


পরে সচিব বঙ্গবন্ধু ভবনের সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।