আশুলিয়ায় অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার ১


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৬ পূর্বাহ্ন, ২৭শে নভেম্বর ২০২২


আশুলিয়ায় অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার ১
ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় গোয়েন্দা পুলিশ অভিযানে একটি আগ্নেয়াস্ত্র ও ৪০০ পিস ইয়াবাসহ এক জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার স্বপন হোসেন (২৭) একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।


আজ শনিবার (২৬ নভেম্বর) সাভার ডিবি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করা হয়। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান , শুক্রবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে আশুলিয়ার চাঁনগাও এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। স্বপন হোসেন আশুলিয়ার চাঁনগাও এলাকার মাছুম মাদবরের ছেলে। তিনি নিজ বাড়িতে রিকশার গ্যারেজের পাশাপাশি মাদকের ব্যবসা পরিচালনা করতেন।


এ ব‍্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, সাভারে আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। তারই অংশ হিসেবে অভিযান পরিচালনা করে মাদক ও অস্ত্র উদ্ধার করতে সক্ষম হই। প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে, আটক স্বপন দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসার সাথে জড়িত রয়েছে। যদিও তার মুখে দাড়ি রয়েছে কিন্তু তিনি সেই লেবাসের আড়ালে কাজ করতো।  


তিনি আরও বলেন, এই আসামির নামে আমরা আশুলিয়া থানায় একটি অস্ত্র মামলা ও একটি মাদক মামলা দায়ের করেছি। তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।