নিখোঁজের ২ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৫ পূর্বাহ্ন, ২৭শে নভেম্বর ২০২২


নিখোঁজের ২ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার
ছবি: জনবাণী

মাদারীপুরে নিখোঁজের দুই দিন পর মৌসুমি আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। 


শুক্রবার (২৫ নভেম্বর) রাতে সদর উপজেলার উত্তর দুধখালী এলাকায় নদীর পাড়ের একটি বাগান থেকে মৌসুমির লাশ উদ্ধার করা হয়। স্বজনদের দাবি, ধর্ষণের পর মৌসুমিকে হত্যা করা হয়েছে।


নিহত মৌসুমি আক্তার সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালী গ্রামের মানিক হাওলাদারের মেয়ে ও একই এলাকার সৌদিপ্রবাসী ইলিয়াস মিয়ার স্ত্রী। তাঁর চার ও পাঁচ বছর বয়সী দুটি সন্তান রয়েছে।


পুলিশ ও স্বজনরা জানায়, বুধবার (২৩ নভেম্বর) বিকেলে বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে দাদির বাড়ির উদ্দেশে বের হন মৌসুমি। দাদির সঙ্গে দেখা করে তিনি আর বাড়িতে ফেরেননি। পরে তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের সদস্যরা। ঘটনার দুদিন পর শুক্রবার বিকেলে স্থানীয় এক নারী নদীর পাড়ের বাগানে কাঠ কুড়াতে গিয়ে গলায় দড়ি পেঁচানো অবস্থায় মৌসুমির মরদেহ দেখতে পান। এরপর তিনি স্থানীয়দের খবর দেন। পরবর্তী সময়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।


এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনার রহস্য উদ্ঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের ফলাফল এলে মৃত্যুর কারণ জানা যাবে।


এইচআর/