লোহাগড়ায় খুন করার ভয় দেখিয়ে বিধবার ধান কেটে নিয়েছে


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১০ পূর্বাহ্ন, ২৮শে নভেম্বর ২০২২


লোহাগড়ায় খুন করার ভয় দেখিয়ে বিধবার ধান কেটে নিয়েছে
ছবি: জনবাণী

নড়াইলের লোহাগড়া উপজেলার চরবগজুড়ী গ্রামে খাদিজা বেগম নামের এক বিধবা মহিলার  জমির  ধান কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা। 


শনিবার (২৬ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটেছে। খাদিজা বেগম চরবগজুড়ি গ্রামের মৃত মোবারেক মোল্যার স্ত্রী। এ ব্যাপারে খাদিজা বেগম ৭ জন কে বিবাদী করে লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । 

   

এলাকাবাসী ও লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে , উপজেলার লোহাগড়া ইউনিয়নের চরবগজুড়ী গ্রামে মৃত মোবারক মোল্যার স্ত্রী খাদিজা বেগম তার নিজস্ব এক একর জমিতে ইরি ধান চাষ করে । ধানের ফলন ভাল দেখে একই গ্রামের সুরুজ মোল্যার নেতৃতে¦ মহিনসহ ১০/১২ জন লাঠি-সোডা,রামদা ও ছ্যানদা নিয়ে উক্ত জমির ধান জবর দখল করে কেটে ট্রলি গাড়িতে করে কাটা ধান নিতে যায়। 


খবর পেয়ে ওই জমির মালিক বিধবা নারী খাদিজা বেগম ধান নিতে বাধা দিলে উক্ত সন্ত্রাসীরা খাদিজাকে মারধোর ও খুন করিবার ভয় দেখাইয়া তাড়াইয়া দেয়। খাদিজা বেগম জানান .সুরুজ মোল্যা, মহিউদ্দিন,খোকন, উজ্জল মোল্লা ও আবুল সহ ১০/১২ জন আমার জমি থেকে ধান কেটে নিয়ে গেছে । 


খাদিজা বেগমের ধান কেটে নেওয়ার অভিযুক্ত বিবাদী সুরুজ মোল্যার সাথে যোগাযোগ করলে তিনি বলেন,আমার খাদিজা বেগমের জমির মধ্যে জমি রয়েছে সেই জমির ধান কেটে নিয়ে গেছি ।  


এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দিলে আইন গত ব্যবস্থা নেব।


আরএক্স/