নিখোঁজের ৮৪ দিন পর বেল্ট দেখে লাশ সনাক্ত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৯ পূর্বাহ্ন, ১লা ডিসেম্বর ২০২২


নিখোঁজের ৮৪ দিন পর বেল্ট দেখে লাশ সনাক্ত
ছবি: জনবাণী

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মুরগী ফার্মে কর্মরত কর্মচারী আল আমিন (১৭) ফার্ম থেকে নিখোঁজ হওয়ার ৮৪ দিন পর হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। আল আমিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আকিদুল মোল্যার ছেলে। 


বুধবার (৩০ নভেম্বর) দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী  ইউনিয়নের বিলসিংহনাথ মৌজার বিলের ধান ক্ষেত থেকে হাড়গোড় উদ্ধার করে। পড়ে থাকা প্যান্টের সাথে বেল্ট দেখে আল আমিনের হাড়গোড় বলে সনাক্ত করে স্বজনরা।

 

জানাগেছে, বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মো. আহাদ আলী ফকিরের ছেলে মিজানুর রহমানের মুরগী ফার্মে বেতনভূক্ত কর্মচারী হিসেবে কাজ করতো আল আমিন। 


রাতেও ফার্মে অবস্থান করতো। গত ৬ সেপ্টেম্বর রাতে খাওয়া শেষে মুরগী ফার্মেই ঘুমিয়ে পরে। পরদিন সকালে আর তাকে পাওয়া যায়নি। তার সন্ধান না পাওয়ায় গত ১১ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়রী করেন আল আমিনের পিতা মো. আকিদুল মোল্লা। পরে তিনি রাজবাড়ী আদালতে একটি মামলা দায়ের করেন। মামলাটি রাজবাড়ী সিআইডি তদন্ত করছেন। 


মধুখালী থানার ওসি শহিদুল ইসলাম বলেন, উপজেলার মেগচামী ইউনিয়নের বিল সিংহনাথ মৌজার একটি ধান ক্ষেতে হাড়গোড় পড়ে থাকতে দেখে বুধবার সকালে খবর দেয় স্থানীয়রা। পরে সেখানে উপস্থিত হয়ে হাড়গোড় উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এসময় রাজবাড়ী ও ফরিদপুর জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তা, সিআইডি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 


রাজবাড়ী সিআইডির ইন্সপেক্টর জিল্লুর রহমান বলেন, হাড়গোড় উদ্ধার করে মধুখালী থানা পুলিশ ফরিদপুর মর্গে প্রেরণ করেছেন। সেখান থেকে ডিএনএ টেস্ট করে নিশ্চিত হওয়া যাবে। তবে নিখোঁজ আল আমিনের ফুফাতো ভাই সাইমোন মোল্যা সেখানে পড়ে থাকা বেল্ট দেখে সনাক্ত করেন হাড়গোড় আল আমিনের। আমরা দ্রুতই সনাক্ত সহ তদন্ত কার্যক্রম আরও গতি এনে অপরাধী সনাক্ত করতে পারবো।