প্রবাসী ছেলের হাতে প্রাণ গেল মায়ের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৪ পূর্বাহ্ন, ১২ই ডিসেম্বর ২০২২


প্রবাসী ছেলের হাতে প্রাণ গেল মায়ের
নিহতের ছেলে নুরে আলম সবুজ

কুমিল্লার লালমাই উপজেলার কনকশ্রী দক্ষিণপাড়ায় প্রবাসী ছেলের হাতে খুন হয়েছেন মা। এ ঘটনায় নিহতের ছেলে নুরে আলম সবুজকে (৩২) আটক করেছে পুলিশ।


শনিবার (১০ ডিসেম্বর) রাতে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে এ ঘটনা ঘটে।


নিহত ব্যক্তি কনকশ্রী দক্ষিণপাড়া গ্রামের কামাল হোসেন রাজা মিয়ার স্ত্রী নুরজাহান বেগম (৫৫)। স্থানীয় ইউপি সদস্য সাইদুল ইসলাম জানান, শনিবার দুপুরে পাশের মামার বাড়ি গিয়ে মামা ও মামাতো বোনকে মারধর করতে থাকে আলম। এ সময় সংবাদ পেয়ে নুরজাহান ছেলের হাত থেকে ভাই-ভাতিজিকে বাঁচানোর চেষ্টা করেন। পরে আলম তার হাতে থাকা শাবল দিয়ে মায়ের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় আলম পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে ধরে পুলিশের কাছে দেয়।


স্থানীয়রা জানান, আলম কয়েক দিন আগে সৌদি আরব থেকে দেশে আসে। করোনা মহামারির কারণে দুই বছর প্রবাসে থাকলেও দেশে টাকাপয়সা পাঠাতে পারেনি। দেশে ফিরে প্রায় সময় বাবাকেও মারধর করে আলম।


এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব হোসেন জানান, শনিবার দুপুরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আটককৃত আলমকে গতকাল রোববার (১১ ডিসেম্বর) আদালতে সোপর্দ করা হবে। 


আরএক্স/