পলাশের গজারিয়ায় অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৬ পূর্বাহ্ন, ১৬ই ডিসেম্বর ২০২২


পলাশের গজারিয়ায় অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার
প্রতীকী ছবি

নরসিংদী জেলার পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাখালী গ্রামের বালুরচর নামক স্থানে এই হত্যাকাণ্ড ঘটে।


বিকালে ঘটিকায় নদীর পাড় থেকে ছাগল আনতে গিয়ে এক মহিলা অজ্ঞাত যুবকের গলা ও পেট কাঁটা লাশ দেখে চিৎকার করলে আশেপাশের মানুষ জড়ো হয়। পড়নে লুঙ্গি ও গেঞ্জি পরা অজ্ঞাত যুবকের আনুমানিক বয়স ৩২ থেকে৩৫ বছর ধারণা করা হচ্ছে।জালোঘাটা বাজার হইতে তালতলী বাজারের মাঝখানে অবস্থিত এই বালুরচর স্থানটি এমনিতেই জনশূন্য থাকে।


নির্জন জায়গা হওয়ায় অতীতেও হত্যাকাণ্ডসহ নানান অপকর্মের সাক্ষী এই স্থানটি।আশেপাশে বাড়িঘর না থাকায় বিশেষ করে রাতের বেলায় পথচারীরা এই রাস্তায় চলাচল করতে ভয় পায়, যে সুযোগে দূরদূরান্তের অপরাধীরা নিজেদের অপকর্মের জন্য এই জায়গাটি বেছে নেয়।


মাঝখানে রফিকুল ইসলাম ইফতি এই জলাশয়ের পাশে হাঁসের খামার গড়ে তুলেছিলেন তখন কিছুদিন মানুষের চলাচলের ফলে অপরাধ প্রবণতা কমে আসছিল।কিন্তূ এই উদ্যোক্তা ব্যাবসায় ক্ষতিগ্রস্ত হয়ে ফার্ম বন্ধ করে দেয়।তরপর থেকেই জায়গাটা একেবারে ঝোপঝাড় এ পরিনত হয়।যদিও রাস্তায় কিছু ল্যাম্প পোস্ট স্থাপন করা হয়েছিল যেগুলো মেরামতের জন্য অকেজো হয়ে পরে আছে।


এখনো এই লাশের পরিচয় পাওয়া যায়নি,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি সংঘবদ্ধ হত্যাকাণ্ড।পলাশ থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ ইলিয়াস হত্যাকান্ডের স্থান পরিদর্শন করেন ও প্রাথমিক আলামত সংগ্রহের কাজ অব্যাহত রেখেছেন।


আরএক্স/