ধামরাইয়ে ব্যাবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৩ পূর্বাহ্ন, ১৭ই ডিসেম্বর ২০২২


ধামরাইয়ে ব্যাবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ
কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্র- ছবি: জনবাণী

ঢাকার ধামরাইয়ে শাহিনুর ইসলাম (৩৬) নামে এক ব্যাবসায়ীকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় এনামুল হকের বিরুদ্ধে। ভুক্তভোগী শাহিনুর ইসলামকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আজ শুক্রবার (১৬ই ডিসেম্বর) সকাল এগারোটার দিকে উপজেলার আমতা ইউনিয়নের নান্দেশ্বরী গ্রামে এই হামলার ঘটনা ঘটে।


অভিযুক্ত এনামুল হক (৩৭) উপজেলার আমতা ইউনিয়নের নান্দেশ্বরী বাইলা পাড়া গ্রামের মৃত বিল্লালের ছেলে। ভুক্তভোগী শাহিনুর ইসলাম একই গ্রামের আবুল হোসেনের ছেলে।


ভুক্তভোগী শাহিনুর ইসলাম বলেন- আমি সকাল বেলা সাটুরিয়া থেকে মোটরসাইকেল করে বাড়ির দিকে যাচ্ছিলাম। তখন মোটরসাইকেল থামিয়ে আমাকে মারধর করছে। মারধর করে আমার সাথে ১ লাখ টাকা ছিল আর একটা স্বর্ণের আংটি ছিল, এনামুল নিয়ে গেছে জোর করে। আমি ব্যাবসা করি। ওদের বাড়ির কাছ দিয়ে গাড়ি চলে তাই টাকা পয়সা দিছি যাতে ঝামেলা না হয়। টাকা না দিলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।


তিনি আরও বলেন- এনামুল আগে ড্রেজার চালাইতো, মাটির ব্যাবসা করতো। এখন ড্রেজার চালাইতে পারে না, মাটির ব্যবসা বাণিজ্যও নাই বিধায় এখন চাদাবাজি শুরু করছে। গ্রামের মানুষ ছাড়াও বাইরের মানুষও জানে এনামুল নেশাগ্রস্ত।


অভিযুক্ত এনামুল হক জানান- শাহিনুর আমার মাটির টাকা আটকিয়েছে। আমি ওর কাছে কোন চাঁদা চাইনি। শাহিনুর আমার সাথে খারাপ ব্যবহার করেছে।


কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ কায়কোবাদ বলেন- মারধরের বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।