ঝিকরগাছা বি এম হাই স্কুল মাঠে, বিজয়ের ৫১ বছর উদযাপিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৩৬ পূর্বাহ্ন, ১৭ই ডিসেম্বর ২০২২


ঝিকরগাছা বি এম হাই স্কুল মাঠে, বিজয়ের ৫১ বছর উদযাপিত
বি এম হাই স্কুল মাঠে উদযাপিত বিজয় উৎসব

১৯৭১ থেকে ২০২২। এই ৫১ বছরের যাত্রায় বাংলাদেশে অনেক পটপরিবর্তন ঘটেছে। যাদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে এই স্বাধীন বাংলাদেশের ভূখণ্ড তাদের এক মুহূর্তের জন্যও ভুলে যায়নি বাংঙ্গালী জাতি। যে বীর সন্তানরা নতুন ভোর এনে দিয়েছিলেন বাঙ্গালী জাতিকে, তাদের শ্রদ্ধা ও ভালোবাসায় জাতি স্মরণ করে মহান বিজয়ের দিন ১৬ ডিসেম্বর।  


স্বাধীনতার ৫১ বছর উপলক্ষে শুক্রবার (১৬ ডিসেম্বর) সারা দেশে চলছে নানা আয়োজন। এরি ধারাবাহিকতায় ঝিকরগাছা বি এম হাই স্কুল মাঠে উদযাপিত হলো বিজয় উৎসব। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  জনাব মো: মনিরুল ইসলাম চেয়ারম্যান উপজেলা পরিষদ ঝিকরগাছা যশোর,  বিশেষ অতিথি হিসাবে ছিলেন জনাব মোস্তফা আনোয়ার পাশা জামাল মেয়র ঝিকরগাছা পৌরসভা, জনাব সুমন ভক্ত অফিসার ইনচার্জ বাংলাদেশ পুলিশ ঝিকরগাছা থানা, জনাব মো: সেলিম রেজা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ঝিকরগাছা, জনাব লুবনা তাক্ষী মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ঝিকরগাছা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।


উক্ত অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা ৭১ এর বরবরতর চিত্র ফুটিয়ে তোলেন।স্বাধীনতার চেতনাকে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সকলের সামনে তুলে ধরেন। পরিশেষে দেশ রত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন এবং ডিজিটাল বাংলাদেশের চিত্র ফুটিয়ে তোলে।


আরএক্স/