কিশোরকে বলাৎকার, বিচারের আশ্বাসে জিম্মায় নিলেন চেয়ারম্যান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৫ পূর্বাহ্ন, ১৯শে ডিসেম্বর ২০২২


কিশোরকে বলাৎকার, বিচারের আশ্বাসে জিম্মায় নিলেন চেয়ারম্যান
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে (১৬) বছরের এক কিশোরকে মজা খাওয়ানোর লোভ দেখিয়ে দোকানঘরের ভেতরে নিয়ে বলাৎকারের ঘটনা ঘটেছে। ঘটনায় জনতার হাতে আটক হয়েছে এক বৃদ্ধ।


বিচার না হওয়া পর্যন্ত ওই দোকানঘর বন্ধ থাকবে বলে নিশ্চিত করেন সংশ্লিষ্ট সূত্র। শনিবার সন্ধা পৌনে ৬টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের পশ্চিম সূত্রাপুর বাজার বাসস্ট্যান্ড এলাকাস্থ দলিল মন্ডল বিজনেস সেন্ট্রারে এই ঘটনাটি ঘটে।


এলাকাবাসী জানান, শনিবার সন্ধ্যায় উপজেলার বালিয়া ইউনিয়নের নয়াচর গ্রামের বাসিন্দা জহির উদ্দীন মন্ডল ও পশ্চিম সূত্রাপুর বাজার বাসস্ট্যান্ডের ব্যবসায়ী দলিল উদ্দিন মন্ডল ধলুমিয়ার দোকানের পাশে ক্যারামবোর্ড খেলতে যান পাশের বাস্তা গ্রামের আশরাফ আলীর ছেলে ইয়াছিন আলী (১৬)। এ সময় তাকে মজা খাওয়ানোর কথা বলে দোকান ঘরের ভেতর ডেকে নিয়ে বলাৎকার করে। ওই শিশুর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন এবং ওই বৃদ্ধকে আটক করে গণধোলাই দেন। পরবর্তীতে বালিয়া ইউপি চেয়ারম্যান মজিবর রহমান ও ইউপি মেম্বার আব্দুল জলিল এসে নিজ জিম্মায় নেন বিচার করে দেয়ার আশ্বাসে।


ইউপি মেম্বার আব্দুল জলিল বলেন, অবশ্যই এব্যাপারে বিচার করা হবে। যেহেতু পূর্বেও তার বিরুদ্ধে সালিশ হয়েছে। শুধু তাই নয় ভবিষ্যতের জন্য ৫০ হাজার টাকার মুচলেকানামাও প্রদান করে।


ইউপি চেয়ারম্যান মজিবর রহমান বলেন, ঘটনার সত্য মিথ্যা জানা যায়নি। এক জায়গায় বসলে অবশ্যই সত্য মিথ্যা প্রমাণ হবে। তবে তার বিরুদ্ধে পূর্বেও এমন অভিযোগ রয়েছে। তবে কোনটার সত্যতা পাওয়া যায়নি।