ধামরাইয়ে ব্যাবসায়ীকে মারধর!


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৩ পূর্বাহ্ন, ২০শে ডিসেম্বর ২০২২


ধামরাইয়ে ব্যাবসায়ীকে মারধর!
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে শাহিনুর ইসলাম (৩৬) নামে এক ব্যাবসায়ীকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় এনামুল হকের বিরুদ্ধে। ভুক্তভোগী শাহিনুর ইসলামকে গুরুত্বর আহত অবস্থায় সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


সোমবার (১৯ ডিসেম্বর) সকালে ভুক্তভোগী শাহিনুর ইসলাম বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


এর আগে, শুক্রবার (১৬ই ডিসেম্বর) সকাল এগারোটার দিকে উপজেলার আমতা ইউনিয়নের নান্দেশ্বরী গ্রামে এই হামলার ঘটনা ঘটে।


অভিযুক্ত এনামুল হক (৩৭) উপজেলার আমতা ইউনিয়নের নান্দেশ্বরী বাইলা পাড়া গ্রামের মৃত বিল্লালের ছেলে। ভুক্তভোগী শাহিনুর ইসলাম একই গ্রামের আবুল হোসেনের ছেলে।


ভুক্তভোগী শাহিনুর ইসলাম বলেন- আমি সকাল বেলা সাটুরিয়া থেকে মোটরসাইকেল করে বাড়ির দিকে যাইতেছি। তখন হোন্ডা থামাইয়া আমাকে মারধর করছে। মারধর করে আমার সাথে ১ লাখ টাকা ছিল আর একটা স্বর্নের আংটি ছিল, এনামুল নিয়ে গেছে জোর করে। আমি ব্যাবসা করি। ওদের বাড়ির কাছ দিয়ে গাড়ি চলে তাই টাকা পয়সা দিছি যাতে ঝামেলা না হয়। টাকা না দিলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।


তিনি আরও বলেন- এনামুল আগে ড্রেজার চালাইতো, মাটির ব্যাবসা করতো। এখন ড্রেজার চালাইতেও পারে না, মাটির ব্যবসাও করতে পারে না। কোন কাজ কাম নাই তাই এখন চাদাবাজি শুরু করছে। চাঁদাবাজি করে টাকা তুলে দিন রাত সমানে গাজা টাজা খায়। গ্রামের মানুষ ছাড়াও বাইরের মানুষও জানে এনামুল নেশাগ্রস্ত।


অভিযুক্ত এনামুল হকের সাথে কথা হলে তিনি জানান- শাহিনুর আমার মাটির টাকা আটকাইছে। আমি ওর কাছে কোন চাঁদা (টাকা) চাইনি। শাহিনুর আমার সাথে খারাপ ব্যবহার করেছে।


ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন- এবিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরএক্স/