বড়লেখায় অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০২:২১ পূর্বাহ্ন, ৩০শে ডিসেম্বর ২০২২


বড়লেখায় অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ
শীতবস্ত্র হিসেবে বিতরণ

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার ৫শত দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এগুলো বরাদ্দ হয়। 


বুধবার (২৮ ডিসেম্বর) বড়লেখা পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তন কক্ষে বিতরণ অনুষ্ঠান হয়েছে। এতে সভাপতিত্ব করেছেন পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী। 


পৌরসভার কাউন্সিলর রেহান পারভেজ রিপনের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য দেন, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুনজিত কুমার চন্দ।অন্যদের মধ্যে বক্তব্য দেন বড়লেখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, পৌর কাউন্সিলর আব্দুল হাফিজ ললন, শাহজাহান আহমদ, কবির আহমদ প্রমুখ।

 

প্রসঙ্গত; ২০২২-২০২৩ অর্থ বছরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বড়লেখা উপজেলায় দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে বিতরণের জন্য ৫ হাজার ৪০০ পিস কম্বল বরাদ্দ হয়েছে। ইতিমধ্যে উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে ৪ হাজার ৯০০ পিস কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর উপহারের শীতবস্ত্র কম্বল বিতরণ করা হবে।


আরএক্স/