আমিরাতে নববর্ষ ও ৫ম বর্ষপূর্তি উদযাপন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০২:৫২ পূর্বাহ্ন, ৪ঠা জানুয়ারী ২০২৩


আমিরাতে নববর্ষ ও ৫ম বর্ষপূর্তি উদযাপন
বর্ষপূর্তি উদযাপন

প্রবাসে কাজের এক গেয়েমী দূর করে এলাকার সবার মাঝে সম্প্রীতির বন্ধন অটুট রাখতে চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার সত্তারকূল হযরত মাওলানা রমজান আলী স্মৃতি সংসদ প্রবাসী শাখার ৫ম বর্ষপূর্তি ও ইংরেজি নববর্ষ উপলক্ষে পূর্ণমিলনী-২০২৩ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। 


নতুন বছরের প্রথম দিন রবিবার (১ জানুয়ারি) দুবাইয়ের মুশরিফ পার্কে দিনব্যাপি খেলাধুলা, খানাপিনা, আলোচনা,পুরুস্কার বিতরণ, রাফেল ড্রসহ নানা আয়োজনে অনুষ্ঠানটি ভরপুর ছিল। 


এ  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমিরাতের আল নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ন আ ম বদরুদ্দীন। তিনি এ ধরনের অনুষ্ঠানের জন্য ধন্যবাদ জানান। এবং এ ধরনের অনুষ্ঠানে প্রবাসে নিজ নিচ এলাকার প্রবাসীদের মাঝে সম্প্রীতির বন্ধন দৃঢ় হয় বলে উল্লেখ করেন।


সংগঠনের সভাপতি এম আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সংঠনের সহ-সভাপতি মোহাম্মদ আজম খান ও সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মোহাম্মদ শাহাজাহান। মোহাম্মদ হামিম আবদুল্লার কুরআন তেলোওয়াতে সূচীত অনুষ্ঠানে ইসলামী কুইজ পরিচালনা করেন সংগঠনের সহ সভাপতি মোহাম্মদ এয়াছিন।


অনুষ্ঠানের খেলাধুলাসহ অন্যান্য ইভেন্টগুলো পরিচালনা করেন যথাক্রমে মোহাম্মদ নাজিম, মোহাম্মদ রফিক, সোহেল চৌধুরী, দুলাল চৌধুরী,মোহাম্মদ এরশাদ, মোহাম্মদ গিয়াস মোহাম্মদ মোজাম্মেল, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ আলিমুজ্জান, মোহাম্মদ জাগের প্রমুখ।


জেবি/এসবি