বিএসএমএমইউ’তে দৈনিক মজুরীভিত্তিক কর্মচারীদের অস্থায়ীভাবে নিয়োগ, বাঁধভাঙ্গা উল্লাস


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিএসএমএমইউ’তে দৈনিক মজুরীভিত্তিক কর্মচারীদের অস্থায়ীভাবে নিয়োগ, বাঁধভাঙ্গা উল্লাস

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে কর্মরত দৈনিক মজুরীভিত্তিক কর্মচারীদের অস্থায়ীভাবে নিয়োগ দেওয়া হয়েছে। এর আগে গত সোমবার সকাল ১০টা ৩০ মিনিটে শহীদ ডা. মিল্টন হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ৮৫ তম সিন্ডিকেট  এর সভায় এ বিষয়ে অনুমোদন দেওয়া হয়। 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাসেবা কার্যক্রম সুষ্ঠু সুন্দরভাবে অব্যাহত রাখার লক্ষ্যে এই বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিপুল সংখ্যক কর্মচারীকে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর বিভিন্ন পদে অস্থায়ীভাবে নিয়োগ প্রদান করা হয়েছে। আর এ নিয়োগ প্রাপ্ত তৃতীয় এবং চতুর্থ শ্রেণীর সকল কর্মচারী ভাইস চ্যান্সেলরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

তাঁরা উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদকে ফুলেল শুভেচ্ছা জনান ও আনন্দ মিছিল করেন এবং মিষ্ঠি মুখ করান। এ নিয়োগের পর অনেক কর্মচারী খুশিতে কান্নায় ভেঙ্গে পরেন।  অনেকে দৈনিক মজুরী ভিত্তিকভাবে প্রায় ১৫ থেকে ২০ বছর চাকুরী করছেন। কিন্তু কোনো ভিসিই তাদের অস্থায়ীভাবে নিয়োগ দিয়ে যেতে পারেননি। আর এত বিপুল সংখ্যক নিয়োগ একবারে হবে তা কেউই কল্পনা করতে পারেননি। এত বছর পর অস্থায়ীভাবে নিয়োগ পাওয়ায় তাদের এই বাঁধভাঙ্গা খুশি। নিয়োগপ্রাপ্ত সকলে ভাইস-চ্যান্সেলর স্যারের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এসএ/