শ্রীপুরে মুঠোফোনে কথা কাটাকাটি করে

স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৬ পূর্বাহ্ন, ৭ই জানুয়ারী ২০২৩


স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে বাপের বাড়ি গিয়ে ফেরত না আসা নিয়ে মুঠোফোনে কথা কাটাকাটির করে স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন স্বামী রাসেল মুনাবেক(২৬)। 


শুক্রবার (৬ জানুয়ারি) শ্রীপুর পৌর এলাকার কেওয়া গ্রামে এই ঘটনা ঘটে।


নিহত রাসেল মুন্নাবেক নেত্রকোনা জেলার সদর থানার হরিদাসপুর কাকিয়াকুড়িঁ গ্রামের মোঃ কাদির বেকের ছেলে। তিনি শ্রীপুরের ইসমাঈল হোসেনের বাড়িতে ভাড়া থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন।


স্থানীয় একাধিক সুত্র ও বাড়ির মালিক ইসমাইল হোসেন বলেন, গত ১ বছর আগে হাসি আক্তার নামে একজনকে বিয়ে করে স্ত্রীকে নিয়ে ওই রুমেই থাকতেন মুন্নাবেক। সংসারের অভাব অনটন থাকায় বিয়ের ৬ মাস পর স্ত্রী হাসি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি নেন। কিন্তু এরপর থেকেই মুন্নাবেক কাজকর্ম ছেড়ে দেয়। এ নিয়ে তাদের সংসারে কলহ-বিবাদ শুরু হয়। গত ১০দিন আগে স্ত্রী হাসি তার বোনের বিয়ের কথা বলে বাপের বাড়ি চলে যান। এরপর থেকেই এখানে আসবেনা বলে জানায় হাসি। আজ শুক্রবার সকালে কাজে যাবে বলে সাতটার দিকে স্ত্রীর সাথে মুঠোফোনে কথা হয় মুন্নাবেকের। কথা কাটাকাটির একপর্যায়ে ঘরে ঢুকে দরজা-জানালা বন্ধ করে দেয়। সকাল সাড়ে আটটার পর সহকর্মী মুন্নাবেককে একাধিক বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করায় বাড়িতে আসে। ডাকাডাকি করে তাকে না পেয়ে দেয়ালের ছিদ্র দিয়ে ঘরের আঁড়ার সাথে রশি পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান মুন্নাবেককে। এসময় ডাক চিৎকার দিয়ে বাড়ির মালিককে জানালে পুলিশকে খবর দেওয়া হয়।


ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে স্ত্রীর ওপর অভিমান করে মুন্নাবেক ঘরের দরজা আটকিয়ে আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।


শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল মিয় ঘটনার সত্যাতা নিশ্চিত করে দৈনিক জনবাণী কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্তে এবং তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


আরএক্স/