নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:২৪ অপরাহ্ন, ৭ই জানুয়ারী ২০২৩


নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন
শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

টাঙ্গাইলের নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 


শুক্রবার (৬ জানুয়ারী) যদুনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। ল্যাবওয়ান ডায়াগনস্টিক সেন্টার ও ল্যাবওয়ান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. আজিম হোসেনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান। 


সংগঠনটি সাংস্কৃতিকের পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে ২০০৪ সাল থেকে অসহায় মানুষের জন্য ধারাবাহিক ভাবে কাজ করে আসছে । সংস্থার সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন তুহিন এর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সংস্থার উপদেষ্টা সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সবুজ, আঃ রাহমান মিয়া, মো. মনছুর আলী মিঞা, এ্যাড. আশরাফুন নাহার স্বপ্না, মো. মিজানুর রহমান শাহীন, সংস্থার সহ-সভাপতি মো. নুরুল ইসলাম ও সহ সাধারন সম্পাদক মো. মনির হোসেন রাজুসহ একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সকল সদস্য বৃন্দ।


এ সময় সংস্থার সভাপতি মো. আজিম হোসেন বলেন, এই সংস্থাটি সব সময় হতদরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। প্রতি বছরের ন্যায় এবারও আমরা শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমাদের সংগঠণটি দরিদ্র মানুষের জন্য এভাবেই কাজ করে যাবে।