শ্রীনগরে চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৫ পূর্বাহ্ন, ৯ই জানুয়ারী ২০২৩


শ্রীনগরে চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য গ্রেফতার
ইউপি সদস্য মো. নুরুল আমিন

শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের ইউপি সদস্য মো. নুরুল আমিন মোড়লকে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে পুলিশ। 


রবিবার (৮ জানুয়ারি) সকালে ভাগ্যকুল এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একই ইউনিয়নের সৌদি প্রবাসী হাবিবুর রহমান মাসুদ বাদি হয়ে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুন্সীগঞ্জ আদালতে মামলা দায়ের করেন।


স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, ভাগ্যকুল ইউনিয়নের উত্তর কামারগাঁও গ্রামের মৃত ইদ্রিস আলীর পুত্র হাবিবুর রহমান মাসুদ ভাগ্যকুলের আমিন বাজার সংলগ্ন শ্রীনগর-দোহার সড়কের পাশে কামারগাঁও মৌজায় আরএস নামজারী ৭১৮২নং খতিয়ানের ১৫৩নং দাগে ২৩ শতাংশ জমি ক্রয় করে ভবন নির্মাণ শুরু করেন। 


এতে স্থানীয় ইউপি সদস্য নুরুল আমিন মোড়লের নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল চাঁদার দাবিকৃত টাকা না পেয়ে কাজে বাঁধা প্রদান ও ভাংচুর করে। এরই ধারাবাহিকতায় ভুক্তভোগী হাবিবুর রহমান মাসুদ ইউপি সদস্যসহ এজাহারভুক্ত ১৩ জনের বিরুদ্ধে সিআর মামলাটি দায়ের করেন। 


মঙ্গলবার ৪ জানুয়ারি সকালে ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের সামনে থেকে শ্রীনগর থানা এসআই নবীন, মাজহারুল ও সামিউল ওয়ারেন্টভুক্ত আসামী নুরুল আমিন মেম্বারকে গ্রেফতার করেন। এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, ইউপি সদস্যর বিরুদ্ধে চাঁদাবাজির মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।


আরএক্স/