রংপুরে অর্ধকোটি টাকা হাতিয়ে গা ঢাকা দিয়েছে 'নগদ'র ডিএসও রবিউল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২৫ পূর্বাহ্ন, ১০ই জানুয়ারী ২০২৩


রংপুরে অর্ধকোটি টাকা হাতিয়ে গা ঢাকা দিয়েছে 'নগদ'র ডিএসও রবিউল
পলাতক রবিউল

অফিসিয়াল ও ব্যবসায়িক সম্পর্কের জের ধরে মোবাইল ব্যাংকিং কোম্পানি নগদ এর বেশ কয়েকজন এজেন্টের নিকট থেকে প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নিয়ে গা ঢাকা দিয়েছে নগদ রংপুর জেলার ডিস্ট্রিবিউশন হাউসের ডিএসও রবিউল আলম। 


এ ব্যাপারে কোর্টে মামলা সহ মিঠাপুকুর থানায় একাধিক অভিযোগ করেছেন ভুক্তভোগী এজেন্টগণ। অভিযুক্ত রবিউলকে খুঁজে পাচ্ছেন না কেউ।


ভুক্তভোগী এজেন্টগণ ও অভিযোগ সূত্রে জানা গেছে, নগদ এর জেলা সেলস অফিসার রবিউল আলম কর্মরত থাকা কালে মিঠাপুকুরের বিভিন্ন এজেন্টের সাথে সুসম্পর্ক গড়ে ওঠে। এরই এক পর্যায়ে মিঠাপুকুর উপজেলার ১৫ নং বড় হযরতপুর ইউনিয়নের সেরুডাঙ্গা গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র রবিউল আলম এজেন্টগণের নিকট থেকে নানা ভাবে প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নেয়। এরপর থেকেই মোবাইল বন্ধ পাওয়া যায় রবিউল আলমের। এলাকা থেকে গা ঢাকা দেয় সে। পরে টাকা উদ্ধারের জন্য কোর্ট ও মিঠাপুকুর থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী এজেন্টগণ।


এ ব্যাপারে নগদ রংপুর জেলার ম্যানেজার আরাফাত রহমান জানান, বিষয়টি তিনি অবগত। ভুক্তভোগী এজেন্টগণকে নিয়ে আলোচনা করেছেন। 


নগদ এর টাকা নিয়েও পালিয়েছেন স্বীকার করে তিনি আরো বলেন, রবিউল আলম যেহেতু পলাতক রয়েছে তাই তাকে না পাওয়া পর্যন্ত কোন সুরাহা করা যাচ্ছে না।


এদিকে মিঠাপুকুর থানার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান বলেন, রবিউল আলম এর নামে একাধিক অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। সে বর্তমানে পলাতক রয়েছে। তবে ভুক্তভোগী এজেন্টগণ রবিউল আলমকে গ্রেফতার করে টাকা উদ্ধারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।


জেবি/এসবি