টঙ্গীতে ট্রেনের ধাক্কায় শিশুর মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৫ পূর্বাহ্ন, ১১ই জানুয়ারী ২০২৩


টঙ্গীতে ট্রেনের ধাক্কায় শিশুর মৃত্যু
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে ট্রেনের ধাক্কায় আলহাজ(২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর একটার দিকে টঙ্গীর নীমতলী এলাকায় এ ঘটনা ঘটে। 

সে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার জয়নগর বাজার এলাকার জরুর মিয়ার ছেলে। আলহাজ বসুগাঁও এলাকার জনৈক হযরত আলীর ভাড়া বাড়িতে পরিবারের সাথে বাস করতো।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরের বড় ভাই ফরহাদের সাথে বাসা থেকে টঙ্গীর নীমতলী এলাকায় যায় আলহাজ। এ সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা আহত শিশুটিকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপ পরিদর্শক(এসআই) ছোটন শর্মা বলেন, শিশুটি নীমতলীর কোন এলাকায় আঘাতপ্রাপ্ত হয়েছে তা এখনো সঠিক ভাবে বলা যাচ্ছে না। লাশটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢামেকে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনাস্থলটি  নরসিংদী রেলওয়ে পুলিশের অধিনে হলে লাশটি হস্তান্তর করা হবে। শিশুটি কোন ট্রেনের ধাক্কায় শিশুটির মৃত্যু হয়েছে তা নিশ্চিত করা যায়নি। 

নরসিংদী রেলওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপপরিদর্শক(এসআই) ইমায়েদুল জাহেদী বলেন, শিশু মৃত্যুর ঘটনার কোন খবর এখনো পাইনি।নরসিংদী রেলওয়ে পুলিশের অধিনে হলে লাশটি আনা হবে।

জেবি/এসবি