মাদারীপুরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মাদারীপুরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

মাদারীপুরের কালকিনিতে কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মানিক সরদার (৪৫) কালকিনি উপজেলা কৃষক লীগের কৃষি বিষয়ক পদে দায়িত্ব পালন করছিলেন। তিনি উপজেলার আলীনগর ইউনিয়নের কালিনগর গ্রামের আলমগীর সরদারের ছেলে। 

সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত আনুমানিক সাড়ে ৮টায় দিকে নদীর পাশের একটি নির্জনস্থানে তাকে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার আলীনগর ইউনিয়নের ব্যাবাইজ্জার ঠোডা নামক এলাকার পালরদী নদীর পাশে মানিক সরদারকে কুপিয়ে ফেলে রাখে দুর্বৃত্তরা। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কে বা কারা মানিক সরদারকে কুপিয়ে হত্যা করেছে তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার রিয়াদ মাহমুদ বলেন, মানিক নামে এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। পরে পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় সে মারা গেছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

কালকিনি থানার (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল নিহতের সত্যতা স্বীকার করে জনবাণীকে বলেন, এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কারা খুন করেছে বিষয়টি তদন্ত সাপেক্ষে জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতা অথবা নির্বাচনী বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে।

এসএ/