কর্ণফুলীতে যুবকের লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০৩ পূর্বাহ্ন, ২২শে জানুয়ারী ২০২৩


কর্ণফুলীতে যুবকের লাশ উদ্ধার
প্রতীকী ছবি

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকায় মো. কায়েছ (৪০) নামে এক মধ্যবয়সী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ছুরিকাঘাতে লাশের নাড়িভুড়ি অনেকটা বের হওয়া অবস্থায় তাকে উদ্ধার করা হয়।


শনিবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার মইজ্জ্যারটেক সিডিএ আবাসিক এলাকা থেকে এ লাশ উদ্ধার করেন কর্ণফুলী থানা পুলিশয। বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি মো. দুলাল মাহমুদ। 


জানা গেছে,  নিহত মো. কায়েছ পটিয়া উপজেলার ৭নং জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকার দৌলত খাঁ মুন্দার বাড়ির মো. আবু তাহেরের বড় ছেলে। কায়েছ ফিশারী ঘাটে জাহাজে শ্রমিক হিসেবে কাজ করতেন। বর্তমানে সে চট্টগ্রাম নগীরতে গাড়ির হেলপার হিসেবে কাজ করেন।


স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, সকালে মইজ্জ্যারটেক আবাসিক এলাকায় রক্তাক্ত অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কায়েছের লাশটি উদ্ধার করা হয়।


নিহত মধ্যবয়সী যুবকের স্ত্রী শাহনাজ বেগম বলেন, শুক্রবার দুপুরে কাজে যাবে বলে ঘর থেকে বের হয়েছিলেন তার স্বামী। এরপর রাতে মুঠোফোনে বাড়ি আসার কথাও জানিয়েছিলেন স্ত্রীকে। রাতে বাড়ি ফিরার অপেক্ষায় সারারাত ঘরের দরজা খোলা রেখেছিলেন স্ত্রী শাহনাজ। বার বার স্বামীর মোবাইলে কল দিয়ে না পেয়ে দুঃচিন্তায় পড়েন।চিন্তার প্রহর কেটে সকালে খবর আসে তার স্বামী কায়েসের লাশের।


এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ বলেন, রক্তাক্ত অবস্থায় একজনের লাশ উদ্ধার করে করে ময়নাতদন্তের জন্য (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে,প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, কোনো এক জায়গায় ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে,পরে সুযোগ বুঝে আবাসিক এলাকার নির্জন জায়গায় পেলে দিয়ে যায় দুষ্কৃতিকারিরা, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে। জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।