চুয়াডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত

চুয়াডাঙ্গায় বালি বোঝায় ট্রাক্টরের ধাক্কায় ওয়াজেদ আলী নামে এক বৃদ্ধ পশু চিকিৎসকের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওয়াজেদ আলীকে মৃত ঘোষণা করেন।। নিহত ওয়াজেদ আলী সদর উপজেলার নুরনগর গ্রামের মৃত কালু মণ্ডলের ছেলে। এ ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা থেকে বাইসাইকেলযোগে নিজ বাড়িতে যাচ্ছিল বৃদ্ধ ওয়াজেদ আলী। শহরের রেলগেটের অদূরে পৌছালে বালি বোঝায় একটি ট্যাক্টর পিছন থেকে বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেলে থাকা বৃদ্ধ ওয়াজেদ আলী ছিটকে রাস্তায় উপর পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ওয়াজেদ আলীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢোলে পড়েন।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর ওয়াজেদ আলী মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জনবাণীকে বলেন, সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। চালক পলাতক থাকলেও ট্যাক্টরটি জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসএ/