অভিযানে নেমে নির্বাহী ম্যাজিষ্ট্রেটই গ্রেফতার!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অভিযানে নেমে নির্বাহী ম্যাজিষ্ট্রেটই গ্রেফতার!

ঢাকার ধামরাইয়ে বিভিন্ন ফার্মেসি, ডায়াগণস্টিক সেন্টার, ফল ও মিষ্টির দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করার সময় মাফুজুর রহমান খান বাবুল (২৫) নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেট ও রুবেল হোসেন (২৯) নামে দুই প্রতারককে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) তাদের ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ভুক্তভোগীরা জানান, সোমবার সন্ধ্যায় ধামরাইয়ের কাওয়ালিপাড়া বাজারের অপু ফার্মেসি, তুহিন ফার্মেসি, ফলের দোকান, নুর নবীর মিষ্টির দোকান ও পপুলাল ডায়াগণস্টিক সেন্টারে গিয়ে মাহফুজুর রহমান খান বাবুল নিজেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে কাগজপত্র যাচাই শুরু করেন এবং মোবাইল কোর্ট পরিচালনার প্রস্তুতি নেয়। এসময় সঙ্গে কোন পুলিশ না থাকায় দোকানদারদের মধ্যে সন্দেহ হয়। একপর্যায় কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মনির হোসেন খবর পেয়ে তাদেরকে আটক করেন। 

আটক ভুয়া ম্যাজিষ্ট্রেট মাহফুজুর রহমান খান বাবুল ধামরাইয়ের বালিয়া গ্রামের মাহমুদুর রহমানের ছেলে ও তার সহযোগী রুবেল হোসেন সিরাজগঞ্জের চৌহালী থানার ফুলহারা গ্রামের বাহাদুর রহমানের ছেলে। তাদের ব্যবহৃত প্রাইভেটকারটিও (ঢাকা মেট্রো-গ-১১০০১৩) জব্দ করেছে পুলিশ। 

ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রাসেল মোল্লা জনবাণীকে বলেন, আটক ভুয়া ম্যাজিষ্ট্রেট মাফুজুর রহমান খান বাবুল ও তার সহযোগী রুবেলকে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। 

এসএ/