মক্তবে পড়তে যাওয়া কিশোরীকে ধর্ষণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪০ পূর্বাহ্ন, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৩


মক্তবে পড়তে যাওয়া কিশোরীকে ধর্ষণ
আব্দুল আহাদ

হবিগঞ্জ সদর উপজেলায় আরবি পড়তে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় অভিযুক্ত আরবি শিক্ষক (উস্তাদ) আব্দুল আহাদ গ্রেফতার করেছে পুলিশ। 


বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত আব্দুল আহাদ। আব্দুল আহাদ হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামের মৃত নিলু মিয়ার ছেলে। এদিকে গুরুতর অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।


বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার এসআই ইয়াকুব আলী।


আহাদের জবানবন্দির বরাত দিয়ে তিনি জানান, আহাদ উত্তর বামকান্দি জামে মসজিদের মক্তবের ‘ওস্তাদ’। গত বুধবার ভোরে উত্তর মকান্দি গ্রামের বাসিন্দা ওই কিশোরী সেখানে আরবি পড়তে যায়। এ সময় ‘ওস্তাদ’ ইয়াকুব তাকে ধর্ষণ করেন। 


অন্য শিক্ষার্থীরা ঘটনাটি দেখে হাল্লা চিৎকার করতে থাকে। পরে স্থানীয়রা আহাদকে আটক করে সদর মডেল থানায় খবর দেন। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ। পরে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।


তিনি আরো জানান, সদর হাসপাতালে ভর্তি রয়েছে ভিকটিম কিশোরী। ডাক্তারী পরীক্ষা শেষে তাকে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হবে বলে জানান।


আরএক্স/