বাসে হালুয়া খেয়ে অচেতন, খোয়ালেন লাখ টাকা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বাসে হালুয়া খেয়ে অচেতন, খোয়ালেন লাখ টাকা

রাজধানীর গুলিস্তান গোলাপ শাহ মাজারের সামনে গ্যালাক্সি পরিবহন বাসে হালুয়া খাইয়ে অচেতন করে বাবা বিল্লাল হোসেন (৫০) ও ছেলে মো. রাসেল হোসেনের (২২) কাছ থেকে একলাখ টাকা নিয়ে পালিয়ে যায় অজ্ঞানপার্টির সদস্যরা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে স্টোমাক ওয়াশ করানোর পর মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের বাড়ি চাঁদপুর হাইমচর উপজেলায়। 

একটু সুস্থ হওয়ার পরে হাসপাতালে ভুক্তভোগী রাসেল নিজেই জানান, তিনি দুবাই যাওয়ার জন্য একটি এজেন্সিতে টাকা জমা দিতে বাবাকে সঙ্গে নিয়ে গ্রাম থেকে ঢাকা এসেছিলেন। লঞ্চ থেকে সদরঘাটে নেমে সেখান থেকে একটি বাসে ওঠেন। তাদের গন্তব্য ছিল ফকিরাপুল। 

তিনি জানান, বাসে ওঠার কিছুক্ষণ পর এক হকার বাসে ওঠে। তখন তার কাছ থেকে হালুয়া কিনে বাপ ছেলে দুজনই খান। এর আর কিছু মনে নেই তার। তাদের কাছে ১ লাখ টাকা ছিল বলে জানান রাসেল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিস্তান গোলাপ শাহ মাজারের সামনে থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া বাবা-ছেলেকে নিয়ে এলে স্টোমাক ওয়াশ দিয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল পাঠানো হয়।

বিস্তারিত তদন্তের পর বলা যাবে। তাদের কাছ থেকে এক লাখ টাকা খোয়া গেছে বলে অভিযোগ করা হয়েছে।

ওআ/