সিলেট ইম্পেরিয়াল হসপিটালের যাত্রা শুরু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪২ পূর্বাহ্ন, ১৮ই ফেব্রুয়ারি ২০২৩


সিলেট ইম্পেরিয়াল হসপিটালের যাত্রা শুরু
সিলেট ইম্পেরিয়াল হসপিটালের উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন- ছবি: জনবাণী

‘সাশ্রয়ী মূল্যে সর্বোত্তম সেবা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আনুষ্ঠানিক যাত্রা করলো বেসরকারি হাসপাতাল  ‘সিলেট ইম্পেরিয়াল হসপিটাল লিমিটেড’। শহরের নাইওরপুলে অবস্থিত এই হাসপাতালে রোগীরা সব ধরনের চিকিৎসা সেবা নিতে পারবেন।


উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী  ড. এ কে আবদুল মোমেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র আরিফুল হক চৌধুরী। 


এ সময় ড. এ কে আবদুল মোমেন বলেন, স্বাস্থ্যসেবা নিশ্চিত করা দেশের উন্নয়নের অন্যতম পূর্বশর্ত। সরকার এই  খাতে সবধরনের সহযোগিতা করে আসছে এবং আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। 


তিনি বলেন, সরকার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিক এবং এর জন্য সরকারি হাসপাতালগুলো কাজ করে যাচ্ছে এবং সেইসাথে তিনি ন্যায্যমূল্যে বেসরকারি হাসপাতালগুলোকেও জনসাধারণকে সেবা প্রদান করার আহবান জানান। 


মন্ত্রী বলেন, সিলেট ইম্পেরিয়াল হসপিটাল তার অবকাঠামো এবং সেবার মান বজায় রাখবে এই প্রত্যাশা রাখেন তিনি।


সিলেট সিটি কর্পোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটের মানুষ ভালো সেবা এবং পরিপূর্ণ সহযোগিতা এই প্রতিষ্ঠান থেকে পাবে সেই বিশ্বাস রাখেন তিনি। তিনি আরও বলেন, হাসপাতালগুলো যেনো বর্জ্য নিষ্কাশনের জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করে। 


অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বক্তব্য রাখেন সিলেট ইম্পেরিয়াল হসপিটাল-এর চেয়ারম্যান প্রফেসর ডাক্তার এম এ মতিন, ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মুসা মোহাম্মদ আব্দুল কাইয়ুম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সোলায়মান আহসান তানভীর এবং প্রতিষ্ঠানটির পরিচালক এবং এমএমএস গ্লোবাল সার্ভিসেস এর প্রধান সৈয়দ মাহমুদ মুসা। 


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট ইম্পেরিয়াল হসপিটাল-এর এডিশনাল ডিরেক্টর সৈয়দ মোহাম্মদ মুসা। 


সিলেট ইম্পেরিয়াল হসপিটাল-এ জরুরি বিভাগ, ফার্মেসি, অ্যাম্বুলেন্স সেবা, আইসিইউ, সিসিইউ, এনআইসিইউ, ডায়াগনস্টিক সেবাসহ হাসপাতালের যাবতীয় সেবা গ্রহণ করার সুযোগ পাবেন সিলেটবাসী।