দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে লরির ধাক্কা, নিহত ১


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে লরির ধাক্কা, নিহত ১

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মিরসরাই উপজেলার হাদী ফকিরহাট বাজারে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে লরির ধাক্কায় হযরত আলী (৩৫) নামের এক ট্রাক চালক নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাকের হেলপার সহ  ৩ জন আহত হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে এগারোটা দিকে উপজেলার হাদী ফকির হাট বাজারে চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক হযরত আলী (৩৫) বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর গ্রামের সোবহান আলীর পুত্র এবং একই এলাকার ট্রাকের হেলপার নয়ন (২৫) গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় লরির চালক ও হেলপার ( সম্ভব্য) আহত হয়েছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

টেরিয়াইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম জানান, রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে হাদী ফকির হাট বাজারে চট্টগ্রাম মুখী ট্রাকের (ঢাকা মেট্রো ট- ১৮-৫৯৫৩) চাকা ফাংচার হওয়ায় রাস্তার পাশে দাঁড় করিয়ে চাকা পরিবর্তন করার সময় চট্টগ্রাম গামী লরি (চট্টমেট্রো ঢ-৮১-০৬৯১) পিছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে থাকা চালক ঘটনাস্থলেই মারা যায় এবং হেলপার গুরুতর আহত হয়। ঘটনার সাথে জড়িত লরির চালক-হেলপার সম্ভবত আহত হতে পারে। তাবে তারা পালিয়ে যাওয়াতে তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। 

নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এসএ/