প্রেসের স্টিকার লাগিয়ে মোটরসাইকেল বিক্রি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রেসের স্টিকার লাগিয়ে মোটরসাইকেল বিক্রি

চট্টগ্রাম নগরী ও ফেনীর সোনাগাজী এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় চুরি হওয়া ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর মনসুরাবাদ পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মুহাম্মদ আলী হোসেন

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ও বৃহস্পতিবার ভোর পর্যন্ত নগরীর খুলশী, ডবলমুরিং ও ফেনী জেলার সোনাগাজী এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর ও চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃত ৮ জন হলেন- মো. মুন্না (২১), মো. ফয়সাল (২২), মোহাম্মদ শাহাদাৎ হোসেন (২২), মো. শহিদুল ইসলাম শহিদ (২১), মো. সোহেল ইকবাল (২০), মো. মিজান (২৩),  মোবারক হোসেন (২৪) ও আব্দুর রহমান নোবেল (২৫)। 

সংবাদ সম্মেলনে আলী হোসেন বলেন, চোর চক্রের মূলহোতা মো. শহিদুল ইসলাম, মো. সোহেল ও মো. মুন্না। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছ, তারা অন্য আসামিদের সহযোগিতায় চট্টগ্রাম মহানগরসহ বিভিন্ন জেলা শহর থেকে মোটরসাইকেল চুরি করে। পরে মো. মুন্না তার সহযোগীদের সাহায্যে চোরাই মোটরসাইকেলের নম্বর প্লেট পরিবর্তন করে প্রেসসহ বিভিন্ন স্টিকার লাগাত। পরে বিক্রি করার জন্য সেগুলো এক স্থান থেকে অন্যস্থানে নিয়ে যেত।

তিনি আরও বলেন, গ্রেপ্তার এ আটজনের বিরুদ্ধে খুলশী থানায় মামলা করা হয়েছে।

জি আই/