নববিবাহিত যুবকের কবিরাজের বাড়িতে বিষপানে মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৭ পূর্বাহ্ন, ২৫শে ফেব্রুয়ারি ২০২৩


নববিবাহিত যুবকের কবিরাজের বাড়িতে বিষপানে মৃত্যু
মো. মোসব্বির হোসেন

মৌলভীবাজারের কমলগঞ্জে বিয়ের এক সপ্তাহ না যেতেই কবিরাজের বাড়িতে গিয়ে এক ভারসাম্যহীন যুবক বিষপান করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। মৃত মো. মোসব্বির হোসেন কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের শফিক মিয়ার ছেলে।


জানা যায়, মোসব্বির ছোট বেলা থেকেই কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। বড় হওয়ার সঙ্গে সঙ্গে এটি আরো বৃদ্ধি পায়। তবে গত দুই বছর তিনি সুস্থ হয়ে কাজ করে সংসার চালাতেন। গত বছর মোসব্বিরের মায়ের মৃত্যু হয়। গত এক সপ্তাহ আগে মোসব্বিরকে বিয়ে দেয় তার পরিবার। কিন্তু বিয়ের দুইদিন পর তিনি আবারো মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর পরিবারের লোকজন বিভিন্ন কবিরাজের কাছে মোসব্বিরকে নিয়ে যান চিকিৎসার জন্য।


মোসব্বিরের ছোট ভাই মোতাচ্ছির বৃহস্পতিবার বিকেলে তাকে কবিরাজ দেখানোর জন্য মৌলভীবাজারে নিয়ে যায়। কবিরাজের বাড়িতেই কোনো এক সময় সবার চোখের ফাঁকেই মোসব্বির বিষ পান করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাকে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে প্রেরন করেন। সিলেটে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


কমলগঞ্জ থানার ওসি সঞ্চয় চক্রবর্তী বলেন, শুনেছি ঐ যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার লাশ ময়নাতদন্তের জন্য সিলেটে রয়েছে।


আরএক্স/