মেয়ের ধাক্কায় বাবার মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২৯ পূর্বাহ্ন, ২৭শে ফেব্রুয়ারি ২০২৩


মেয়ের ধাক্কায় বাবার মৃত্যু
মেয়ের ধাক্কায় বাবার মৃত্যু

চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় মেয়ের ধাক্কায় পড়ে গিয়ে ইটে আঘাতে সানোয়ার হোসেন (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 


রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে আলমডাঙ্গার বকশিপুর গ্রামে ঘটনা ঘটে।


এর আগে নিহত সানোয়ার হোসেন তার মেয়ে ববিতা খাতুন ও নাতি আকুল হোসেনকে কুপিয়ে জখম করে। 


এরই জের ধরে মেয়ে তার পিতাকে ধাক্কা দিলে ইটের উপর পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন তিনি। পরে আহত অবস্থায় স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনার পরই পুলিশ অভিযান চালিয়ে মেয়ে ববিতাকে আটক করেছে।


ডাউকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম বলেন, নিজের মেয়ে ও নাতিকে কুপিয়ে জখম করে সানোয়ার হোসেন। প্রাণ রক্ষার্থে মেয়ে তার পিতাকে ধাক্কায় দিলে ইটের উপর পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন সানোয়ার হোসেন। পরে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।


আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, বিকেলে সানোয়ার তার নাতী ছেলেকে মোবাইলে রিচার্জ করতে পাঠালে দোকানে না গিয়ে ঘোরাঘুরি করে বাড়িতে আসে। এতে রাগান্বিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে নাতিকে কুপিয়ে জখম করে। মেয়ে ববিতা খাতুন প্রতিবাদ করলে তাকেও কুপিয়ে জখম করে। এ সময় মেয়ে তার পিতাকে ধাক্কা দিলে ইটের উপর পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন সানোয়ার হোসেন। এঘটনায় মেয়েকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।