ঐতিহাসিক ৭ই মার্চ: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভোলার পুলিশ সুপারের শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৯ পূর্বাহ্ন, ৮ই মার্চ ২০২৩


ঐতিহাসিক ৭ই মার্চ: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভোলার পুলিশ সুপারের শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভোলার পুলিশ সুপারের শ্রদ্ধা

আজ ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসের এক অনন্য দিন। ১৯৭১ সালের এই দিনে সোহরাওয়ার্দী উদ্যানে বিশাল জনসমুদ্রে দাঁড়িয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ডাক দেন। এ দিন লাখ লাখ মুক্তিকামী মানুষের উপস্থিতিতে এই মহান নেতা বজ্রকণ্ঠে ঘোষণা করেন,‘রক্ত যখন দিয়েছ - রক্ত আরও দেব, এ দেশের মানুষকে মুক্ত করে ছাড়ব ইনশাআল্লাহ”। এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।’


বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আজ সোমবার (৭ মার্চ)  ০৮.৩০ ঘটিকায় জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ‘ঐতিহাসিক ৭ই মার্চ ২০২৩’ উদযাপন করেছে।


‘ঐতিহাসিক ৭ই মার্চ’ উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা পুষ্পস্তবক অর্পণ করে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 


পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


এ সময় আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ভোলা,  মো. জহুরুল ইসলাম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল), ভোলা র‍্যাব ক্যাম্পের কমান্ডার, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।