গলাচিপায় রহস্যজনক এক গৃহবধূর মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৫ পূর্বাহ্ন, ৯ই মার্চ ২০২৩


গলাচিপায় রহস্যজনক এক গৃহবধূর মৃত্যু
প্রতীকী ছবি

পটুয়াখালীর গলাচিপায় পাবিবারিক কলহের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহত গৃহবধূর নাম ফেরদৌসী বেগম (৩০)। এ ঘটনায় স্বামী বশির দর্জি (৩৫) এর বিরুদ্ধে গলাচিপা থানায় অভিযোগ করেছে ফেরদৌসীর স্বজনরা। 


মঙ্গলবার (৭ মার্চ) সকাল ১১ টার দিকে উপজেলার চরকাজল ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত ফেরদৌসী বেগম ও বশির দর্জি দম্পতির সংসারে দুইটি সন্তান রয়েছে। তাদের বিবাহের বয়স প্রায় ১৫ বছর। 


মৃত গৃহবধূর বাবার বাড়ি দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের ১নং ওয়ার্ডে গুলি আউলিয়া পুর গ্রামে। তার বাবার নাম মোসলেম হাওলাদার।


নিহতের স্বজনরা জানায়, বশির প্রায় তার স্ত্রীকে মারধর ও ঝগড়া বিবাদ করতো, বিভিন্ন সময় যৌতুকের দাবী করতো। তার চরিত্র খারাপ নেশা করতো। মঙ্গলবার বশির তার স্ত্রী ফেরদৌসী বেগমের সাথে ঝগড়া বিবাদ করে নিজ বসতঘরে বেদম মারধর করে হত্যা করে। কিন্তু শশুর বাড়ি খবর দেয় ফেরদৌসী বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়ছে, তাই তাদের চরকাজল আসতে বলে।


এদিকে ওই গৃহবধূকে গলাচিপা উপজেলা হাসপাতালে নিয়ে যায় বশির। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বিচার দাবি করেছে নিহতের স্বজনরা।


স্বামী বশির বলেন, আমি সকালে ঢাকা থেকে আসছি বাসায় ঢুকে রেস্ট নিয়ে কাজে বের হই। পরে খবর পাই ফেরদৌসী অসুস্থ হয়ে পড়ছে তাই ছুটে গিয়ে তাকে নিয়ে হাসপাতালে আসি। আমি তাকে মারধর করি নাই, কোন ঝগড়া বিবাদ হয়নি তার সাথে।


এবিষয়ে জানতে চাইলে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন জানান, ডাক্তারি রিপোর্টে বিষ খেয়া আত্মহত্যার কথা বলা হয়েছে। স্বজনদের অভিযোগ হত্যা তাই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।