সাভারে বঙ্গবন্ধু নাইট ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৪ পূর্বাহ্ন, ১২ই মার্চ ২০২৩


সাভারে বঙ্গবন্ধু নাইট ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
সাভারে বঙ্গবন্ধু নাইট ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। ছবি: জনবাণী

‘মাদক ছেড়ে মাঠে চলি সুস্থ সুন্দর জীবন গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে সাভার ওয়াপদা রোড যুব সংঘের আয়োজনে বঙ্গবন্ধু মিনি নাইট ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।


শুক্রবার (১০ মার্চ) রাতে সাভার পৌর এলাকার বনপুকুর বড় মাঠে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ডি স্টার একাদশ ৩-০ গোলে মেহের টাইগার ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।


খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।


প্রধান অতিথির বক্তব্যে ডা. এনাম বলেন, যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।


ফুটবল টুর্নামেন্টের অনুষ্ঠানে ওয়াপদা রোড যুব সংঘের সভাপতি মো. কবির হোসেনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আশরাফ হোসেন চৌধুরী মাসুদ, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা, সাভার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক মজিবর রহমান ভূঁইয়া, বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক মিঠুন সরকার, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান।


প্রতিযোগিতার প্রথম পুরস্কার ছিল চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজমানি ১০ হাজার এবং রানার আপ দলের জন্য ট্রফি ও প্রাইজমানি ৫ হাজার। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় চ্যাম্পিয়ন দলের ফয়সাল এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয় একই দলের রিফাত। উক্ত টুর্নামেন্টে ২৪ দল অংশগ্রহন করেন।