একরাতে তিন দোকানে চোরের হানা, আতঙ্কে ব্যবসায়ীরা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩০ পূর্বাহ্ন, ১৫ই মার্চ ২০২৩


একরাতে তিন দোকানে চোরের হানা, আতঙ্কে ব্যবসায়ীরা
দুঃসাহসিক চুরি

খাগড়াছড়ির গুইমারা উপজেলার গুইমারা বাজারে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি হয়েছে। চোরেরা ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে বলে ব্যবসায়ীরা জানান। 


সোমবার (১৩ মার্চ) দিবাগত গভীর রাতে বাজারের কাপড় গলিতে মো. ইয়াসিন মালিকানাধীন হক ক্লথ ষ্টোর,মো. আনোয়ার মালিকানাধীন ফেনী ক্লথ ষ্টোর এবং মো. ইকবাল মালিকানাধীন নিউ হক মোবাইল সেন্টার থেকে চুরির ঘটনাটি ঘটেছে।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই রাতে চোরেরা মো. ইয়াসিন মালিকানাধীন হক ক্লথ ষ্টোরের কাপড়ের দোকানের সাটারের তালা কেটে ভেতরে প্রবেশ করে, মোবাইল রিচার্জ কার্ড ও নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। একই কায়দায় একই সময়ে পার্শ্ববর্তী মোঃ আনোয়ার হোসেন মালিকানাধীন ফেনী ক্লথ ষ্টোর কাপড়ের দোকান থেকে দামী থ্রী-পিস ও নগদ ১ লক্ষ ৮০ হাজার এবং ইকবাল হোসেন মালিকানাধীন নিউ হক মোবাইল সেন্টার থেকে মোবাইল ও কসমেটিকস মালামাল চুরি করে নিয়ে যায় চোরেরা।


উল্লেখ্য যে, গুইমারা বাজারে পূর্বেও জয়নাল টেলিকমসহ অনেক ব্যবসা প্রতিষ্ঠানে একের পর এক দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এতে বাজার ব্যবসায়ীদের মধ্যে চোর আতঙ্ক বিরাজ করছে।