মাংস কাটতে গিয়ে বুকে ছুরিবিদ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু, আটক ১


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ পূর্বাহ্ন, ১৮ই মার্চ ২০২৩


মাংস কাটতে গিয়ে বুকে ছুরিবিদ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু, আটক ১
প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ার কুতুপালং বাজারে মাংস কাটতে গিয়ে হাত থেকে ছুরি ছুটে গিয়ে লাগে রোহিঙ্গা শিশুর বুকে। যার হাত থেকে ছুরি ফসকে গেছে ওই রোহিঙ্গা যুবক দ্রুত আহত শিশুকে নিয়ে যাওয়া হয় বাজার সংলগ্ন এমএসএফ হাসপাতালে। কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ।


শুক্রবার (১৭ মার্চ) সকাল ৮ টায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন, উখিয়ার থানার ওসি শেখ মোহাম্মদ আলী।


নিহত শিশু আবদুল হাফেজ (১৫) কুতুপালং ১৫ নম্বর ক্যাম্পের বি ব্লকের আবুল কালামের ছেলে। আর আটক যুবক একই ক্যাম্পের জাফর আলম (২৮)। এরা ২ জন কুতুপালং বাজারের আবদুস শুক্কুর নামের এক মাংস ব্যবসায়ীর কর্মচারী।


কুতুপালং এর স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন জানিয়েছেন, ঘটনার প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য মতে মাংসের দোকানে বসে ২ জন কাজ করছিল। নিহত হাফেজ বসে ছিল মাংস পরিমাপের মিটারের সামনে। তার বিপরীতে মাংস কাট ছিল জাফর। এক পর্যায়ে জাফরের হাত থেকে ছুরি ফসকে গিয়ে হাফেজের বুকে বিদ্ধ হয়। জাফর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। ওখানে তাকে মৃত ঘোষণা করে।


উখিয়ার থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, এ ঘটনায় জাফরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অসাবধনতাবশত হাত থেকে ছুরি ফসকে এ ঘটনা হয়েছে বলে দাবি করছে। এর বাইরে অন্য কোন কারণ আছে কিনা জানতে আরও জিজ্ঞাসাবাস করা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরএক্স/