দামুড়হুদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০২ পূর্বাহ্ন, ১৮ই মার্চ ২০২৩


দামুড়হুদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
দামুড়হুদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে র‌্যালী। ছবি: জনবাণী

চুয়াডাঙ্গার দামুড়হুদায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন  করা হয়েছে। 


শুক্রবার (১৭ মার্চ) সকালে দামুড়হুদা উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা কেক কাটা ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা -২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর। 


অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি টগর  বলেন, বঙ্গবন্ধু জন্ম নিয়েছিলেন বলেই আজ আমরা একটি স্বাধীন দেশের অধিবাসী এবং জাতি হিসেবে মেধা ও মননে পরিপূর্ণরুপে বিকশিত হতে পারছি। বাংলাদেশের সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। 


দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতার সভাপতিত্বে ও সমবায় অফিসার হারুন অর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলী মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী মো. শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার সজল কুমার, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস রহমান, দর্শনা থানার অফিসার ইনচার্জ এ এইচ এম লুতফুল কবীর, দামুড়হুদা উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, ভাইস চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী।