ভিজিডি কার্ডের টাকা না দেওয়ায় মাথা ফাটালেন ইউপি সদস্য


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৯ পূর্বাহ্ন, ২০শে মার্চ ২০২৩


ভিজিডি কার্ডের টাকা না দেওয়ায় মাথা ফাটালেন ইউপি সদস্য
গোলজার হোসেন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভিজিডি কার্ডের জন্য পাঁচ হাজার টাকা না দেওয়ায় গোলজার হোসেন নামে এক ব্যক্তির মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ইউপি সদস্য মাহফুজার রহমান বাদলের বিরুদ্ধে।


বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে উপজেলার কাশিপুর ইউনিয়নের বেড়াকুটি বাজারে এ ঘটনা ঘটে। হামলায় আহত গোলজার হোসেন উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর হাজিটারী গ্রামের বাসিন্দা এবং হামলাকারী ইউপি সদস্য মাহফুজ কাশিপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।


গোলজার হোসেন জানান, সম্প্রতি তার পুত্রবধূ ববিতা বেগম ভিজিডি কার্ডের তালিকাভুক্ত হন। ইউপি সদস্য বাদল কৌশলে ববিতার কার্ডটি তুলে নিয়ে নিজের কাছে রেখে দেন। বৃহস্পতিবার তিনি বেড়াকুটি বাজারে গিয়ে ইউপি সদস্যর কাছে কার্ডটি চাইলে বাদল তার কাছে পাঁচ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে কার্ডটি অন্যকে দেয়া হবে বলেও জানান ওই ইউপি সদস্য।


এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক শুরু হয়। এক পর্যায়ে বাদল উত্তেজিত হয়ে দোকানের ঝাপের লাঠি দিয়ে গোলজারের মাথায় সজোরে আঘাত করেন।


ইউপি সদস্য মাহফুজার রহমান গোলজারের মাথায় আঘাত করার কথা স্বীকার করে বলেন,ভিজিডির টাকার জন্য নয়,১৩ বছর আগের পাওনা টাকার জন্য তাকে পিটিয়েছি।


কাশিপুর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক জানান, ভিজিডি কার্ড নিয়ে মেম্বারের লাঠির আঘাতে গোলজার হোসেন নামে এক ব্যক্তি আহত হয়েছেন। তাকে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।


ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান জানান,এ ঘটনায় গোলজার হোসেনের স্ত্রী নছিরন বেগম বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।