মহিপুর থানা পটুয়াখালীর শ্রেষ্ঠ থানা নির্বাচিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫২ পূর্বাহ্ন, ২০শে মার্চ ২০২৩


মহিপুর থানা পটুয়াখালীর শ্রেষ্ঠ থানা নির্বাচিত
ছবি: জনবাণী

পটুয়াখালী জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে মহিপুর থানাকে নির্বাচিত করা হয়েছে।


রবিবার (১৯ মার্চ) পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সভায় বেষ্ট পারফরমেন্সের পুরস্কার হিসেবে মহিপুর থানাকে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়।


অলরাউন্ড পারফরম্যান্স দেখিয়ে অভিন্ন মানদণ্ডে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে খোন্দকার মো. আবুল খায়েরকে ক্রেষ্ট এবং সনদ তুলে দেন পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বিপিএম পিপিএম। 


জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে মহিপুর থানার এসআই মো. আবু হানিফ ফরাজীকে পুরস্কৃত করা হয়। পুরস্কার হিসেবে শ্রেষ্ঠ এসআইয়ের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন জেলার পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম।


মহিপুর থানা এলাকার অপরাধ দমন ও নিয়ন্ত্রনসহ সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, পর্যটকদের নিরাপত্তা বিধান নিশ্চিত করাসহ বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলার অগ্রগতিসহ চেকপোস্ট জোড়দার করায় গত ফেব্রুয়ারি মাসের অভিন্ন মানদণ্ডের আলোকে পটুয়াখালী জেলার মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে মহিপুর থানাকে নির্বাচিত করা হয়। 


এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আহম্মদ মাঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাজেদুল ইসলাম সজল, সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল) শাহেদ আহমেদ চৌধুরী, সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল) এম মোরশেদ তোহা।