হঠাৎ ফাঁকা আরাভ জুয়েলার্স


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১০:১৫ অপরাহ্ন, ২১শে মার্চ ২০২৩


হঠাৎ ফাঁকা আরাভ জুয়েলার্স
ফাঁকা পড়ে আছে আরাভ জুয়েলার্স

বর্তমানে টক অব দ্য কান্ট্রিতে পরিনত হয়েছে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান। সম্প্রতি দুবাইয়ে তারকাদের দিয়ে ‘আরাভ জুয়েলারি’ উদ্বোধন করতে গিয়ে আলোচনা আসেন তিনি। 


জানা গেছে, চার বছর আগে ঢাকার গুলশানে পুলিশ পরিদর্শক মামুন ইমরান হত্যাকাণ্ডের অন্যতম আসামি এই আরাভ খান। 


এরই মধ্যে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের মাধ্যমে তাকে দেশে ফেরাতে কাজ শুরু করেছে বাংলাদেশ। পুলিশ হত্যা মামলার আসামি হিসেবে তার বিরুদ্ধে বাংলাদেশ থেকে পাঠানো রেড নোটিশ গ্রহণ করেছে ইন্টারপোল। এরইমধ্যে দুবাই পুলিশও তাকে খুঁজছে। 


এদিকে, হত্যা মামলার আসামি আরাভ খান চাপের মুখে হঠাৎ তার সোনার দোকান ‘আরাভ জুয়েলার্স’ ফাঁকা করে ফেলেছেন। সেখানে নেই কোনো স্বর্ণালংকার। দুবাই থেকে আরাভ জুয়েলারি শপের কিছু ছবি গণমাধ্যমে এসেছে। 


ছবিগুলোতে দেখা যাচ্ছে, তার সেই সোনার দোকানটি পুরোপুরি ফাঁকা। সেখানে নেই কোনো স্বর্ণালংকার। দোকানের সামনে পড়ে আছে কথিত ৬০ কেজি সোনা দিয়ে বানানো বাজপাখি ও বাঘের লোগো।


খোঁজ নিয়ে জানা গেছে, পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হত্যা মামলার তদন্ত সংস্থা ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের আবেদনের প্রেক্ষিতে পুলিশ সদর দফতর আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলে রেড এলার্ট জারির আবেদন করে। রেড এলার্ট জারির পর নড়েচড়ে বসেছে দুবাইয়ের আইনশৃঙ্খলা বাহিনীও।